• (iOS) Galaxy Force: Alien Shooter কোড জেনারেটর রত্ন

    ------------------------------------------
    ▶▶▶▶ Galaxy Force: Alien Shooter ANDROID ◀◀◀◀
    ------------------------------------------
    ▶▶▶▶ Galaxy Force: Alien Shooter IOS ◀◀◀◀
    ------------------------------------------
    ------------------------------------------
    ▞▞▞ কোড জেনারেটর রত্ন ▞▞▞
    ------------------------------------------
    ▞▞▞ Galaxy Force: Alien Shooter 2022 version ▞▞▞
    ------------------------------------------
    ------------------------------------------

    আমার জাহাজটি আপগ্রেড হয়নি যেমনটি হওয়ার কথা ছিল। আমার কাছে সর্বোচ্চ জাহাজ x6 আছে...তবুও আমি এখনও কয়েন উপার্জন করছি যাতে এটিকে 420 লেভেলে আপগ্রেড করা যায়, যখন এটি স্বয়ংক্রিয়ভাবে আপডেট হওয়ার কথা ছিল। এটা সত্য যে আমি এই গেমটি 5 বছর ধরে খেলছি ....এখন আমার জাহাজটি শক্তিশালী হয়ে গেছে আপনি গেমটি জেতা অসম্ভব করে তুলেছেন। আমি এই গেমটি খেলতে প্রচুর অর্থ ব্যয় করি, একটি নির্দিষ্ট স্তরে আমার জাহাজটি স্বয়ংক্রিয়ভাবে আপগ্রেড হওয়ার কথা ছিল এবং এটি কখনই হয়নি....আমি চাই কেউ এটি ঠিক করুক কারণ এটি গেম খেলার জন্য অন্যায়

    কেউ আমাদের বলতে পারেন কেন ক্রিসমাস ইভেন্ট চলে গেছে plss সমস্যার সমাধান করুন

    গ্রহের লোভী বিকাশকারীরা। জয়ের জন্য বিশুদ্ধ বেতন। আমি ডেভেলপারদের এই সেটের জন্য আরও বিজ্ঞাপন দেখেছি যারা স্পষ্টতই মনে করেন যে বাড়িতে কনসোল গেমের চেয়ে এই গেমটি 49 লেভেলে অগ্রসর হওয়ার জন্য আপনার আরও বেশি অর্থ প্রদান করা উচিত। সতর্কতা। আপনি যদি এই গেমটিতে কোথাও যেতে চান তবে আপনাকে কমপক্ষে পঞ্চাশ টাকা দিতে হবে। যে ন্যূনতম. অন্যথায়, ভাল পরিকল্পিত এবং মৃত্যুদন্ড কার্যকর.

    এখন পর্যন্ত ভাল, কিন্তু আপনি জানেন যখন আপনি একটি স্তরের মধ্য দিয়ে যান তখন কী করতে হবে, এটি দুঃখজনক যে কম্পিউটার এটি ছাড়া পারে না


  • Commentaires

    Aucun commentaire pour le moment

    Suivre le flux RSS des commentaires


    Ajouter un commentaire

    Nom / Pseudo :

    E-mail (facultatif) :

    Site Web (facultatif) :

    Commentaire :